বগুড়ায় ‘চাঁদাবাজির’ অভিযোগে পুলিশের এসআই প্রত্যাহার, সোর্স আটক

প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ১২:৩৯

সাহস ডেস্ক

বগুড়ায় জুয়ার আসরে ‘চাঁদাবাজির’ অভিযোগে পুলিশের এক উপপরিদর্শকে (এসআই) পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনায় সোর্সকে আটক করেছে সদর থানার পুলিশ। শুক্রবার (০৫ আগস্ট) সন্ধ্যায় বগুড়া শহরের নাটাইপাড়ায় (নাপিতপাড়া) এই ঘটনা ঘটে। প্রত্যাহার হওয়া পুলিশ কর্মকর্তা হলেন সদর থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা এবং তার সোর্স ইকবাল।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকালে বগুড়া সদর থানার এসআই মাসুদ রানা তার সোর্স ইকবালকে সঙ্গে নিয়ে নাটাইপাড়ার নাপিতপাড়ায় তরুণ কুমার শীলের বাসায় যান। এসময় ওই বাসায় কয়েক জন যুবক মোবাইল ফোনে আইপিএলের জুয়া খেলছিল। এই সময় পুলিশের সোর্স ইকবাল তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। একপর্যায় প্রতিবেশীরা এসে পুলিশ ও তার সোর্সকে অবরুদ্ধ করে। খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এব্যাপারে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, যেহেতু এসআই মাসুদ রানার বিরুদ্ধে একটা অভিযোগ উঠেছে তাই তাকে আপাতত পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। আর এ ঘটনার তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত