আবাসিক হোটেলে বিশ্ববিদালয় ছাত্রের মৃতদেহ

প্রকাশ : ০৩ আগস্ট ২০২২, ১২:১০

সাহস ডেস্ক

বগুড়ায় আবাসিক হোটেলের রুম থেকে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ আগস্ট) রাতে শ্যামলী আবাসিক হোটেলের ৬০৫ নম্বর কক্ষ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত তানভীরুল ইসলাম আকিব (২৪) বরগুনার বামনা উপজেলার কোলাগাছিয়া গ্রামের দাখিল মাদ্রাসার সুপার নজরুল ইসলামের ছেলে এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষের ছাত্র।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শ্যামলী আবাসিক হোটেলের ৬০৫ নম্বর কক্ষে উঠেন তানভীরুল। পরদিন মঙ্গলবার বেলা ১১টার দিকে বাইরে যান এবং ২টার দিকে হোটেলে ফেরেন।পরবর্তীতে রুম থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষ পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ পৌঁছে রুমের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। মৃতদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, তিনি কোন উদ্দেশ্যে বগুড়ায় এসেছিলেন এবং কেন আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। হোটেলের রুম থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্রসহ অন্যান্য জিনিসপত্র জব্দ করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত