সভাপতি রকি, সম্পাদক শাহাদাৎ

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

প্রকাশ : ০১ আগস্ট ২০২২, ১৯:০৩

সভাপতি- সাইফুল ইসলাম রকি (বাঁয়ে), সাধারণ সম্পাদক- শাহাদাৎ হোসেন ভুইঁয়া।

সাইফুল ইসলাম রকিকে সভাপতি ও শাহাদাৎ হোসেন ভুইঁয়াকে সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (৩১ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত লক্ষ্মীপুর জেলার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে সহ-সভাপতি পদে ২০ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন পাঁচজন। আর সাংগঠনিক সম্পাদক পদে রয়েছে চারজনের নাম। এছাড়াও নুর এ আলম এবং পারভেজ হোসেনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে জাহিদ আদনান, জাহিদ হাসান শুভ, ফাহাদ বিন কামাল মাহি, ফয়সাল হাওলাদার, রিয়াজ হোসেন, রাকিব হোসেন, সাবাব নেওয়াজ, মেহেদী হাসান কামরুল, মুনীর মাহমুদ নোবেল, এমরান হোসেন রানা, তৌসিফ মাহমুদ জাহিদ, আজিজুল হক রোমান, ফাহিম ফয়সাল মার্শা, মাহতীর মোহাম্মদ, আব্দুল হামিদ ফাহাদ, আব্দুল্লাহ আল মামুন জুয়েল, মেহেদী হাসান মঞ্জু, সাজ্জাদুর রহমান প্রতিম, নজরুল ইসলাম বাপ্পি, অপু চৌধুরী।

যুগ্ন-সাধারণ সম্পাদক পদে এইচ এম মইনুদ্দিন ইফতি, জাহিদুল ইসলাম শুভ পাটোয়ারী, আবু তালেব, সজীব মীর, শাহ আহসান আহম্মেদ রোমেল। সাংগঠনিক সম্পাদক পদে রবিউল ইসলাম রবিন ভূঁইয়া, মুন্না তালুকদার, মো. শাহীন আলম, হাসিবুল হাসান শান্ত।

এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগ লক্ষ্মীপুর জেলা কমিটি ঘোষণা করার সঙ্গে সঙ্গে জেলাজুড়ে আনন্দের জোয়ার বইতে শুরু করেছে। নতুন কমিটিকে স্বাগত জানিয়ে তৃণমূলের নেতা-কর্মীরা মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করার প্রস্তুতি নিচ্ছে বলে খবর পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত