লক্ষ্মীপুরে প্রবাসীকে এলোপাতাড়ি কোপানোর পর গুলি

প্রকাশ : ৩১ জুলাই ২০২২, ১৩:১০

লক্ষ্মীপুরে রুবেল হোসেন নামে এক প্রবাস (সৌদি) ফেরত যুবকের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। ১০-১২ জনের মুখোশধারী একটি গ্রুপ তাকে গুলি করে ও কুপিয়ে গুরুত্বর আহত করেছে বলে জানাগেছে। সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার (৩০ জুলাই) রাত ১১টার দিকে তাকে মুমূর্ষ অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। ঘটনার কারণ এখনো জানা যায়নি।

পুলিশ ও পরিবার জানায়, রাতে রুবেল হোসেন নিজ বাড়ির পাশে কুসুম আলীর চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় মুখোশধারী ১০-১২ জন তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে তার মৃত্যু নিশ্চিত করতে কয়েকটি গুলি করে। রুবেল দুই পায়ে গুলিবিদ্ধ হয়। এসময় দোকানের পাশে রাখা রুবেলের মোটরসইকেলটি নিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা এসে রুবেলকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

স্থানীয় এলাকাবাসী মাসুদ, হামলার শিকার রুবেলের মা জাহানারা বেগম ও বোন রিয়া আক্তার জানান, কারো সাথে কোন শত্রুতা নেই তাদের। তবুও তার উপর এ হামলা চালানো হয়েছে। সরকারের কাছে এর বিচার দাবী করেন স্বজনেরা।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন জানান, রুবেলের পায়ে গুলির চিহ্ন রয়েছে। শরীরের বিভিন্নস্থানে কোপের দাগ রয়েছে। আশঙ্কাজনক অবস্থা দেখে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কারা কি কারণে হামলা করেছে তা জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত