লক্ষ্মীপুরে ভূমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ : ৩০ জুলাই ২০২২, ১৮:৫০

লক্ষ্মীপুর পৌরসভায় ৭ নম্বর ওয়ার্ডের কালাচাঁন বনিকের বাসার সামনের জমি দখলচেষ্টা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা। সংবাদ সম্মেলনে দখলের অভিযোগ তোলা হয়েছে লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রশাসকের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর বিরুদ্বে। শনিবার (৩০ জুলাই) দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবে অভিযুক্ত ব্যক্তিদের নাম উল্লেখ করে এ সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পরিবারের সদস্যবৃন্দ।

লিখিত বক্তব্যে ভুক্তভোগী নাছির আহম্মদ জানান, গতকাল শুক্রবার ২৯ জুলাই ২০২২ সকাল ৭ ঘটিকায় লক্ষ্মীপুর জেলা পরিষদ  আমাদের দীর্ঘ ৮০ বছর ধরে ওয়ারিস ও ক্রয়সূত্রে ব্যক্তি মালিকানাধীন সম্পত্তি জোর করে দখল নেওয়ার চেষ্টা করে। এসময় আমরা বাধা দিলে দখলকারীরা আমাদের উপর হামলে করে কয়েকজনকে গুরুতর আহত করে। কোন নোটিশ করা ছাড়াই  জেলা পরিষদের কর্মকান্ডের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্তিত ছিলেন।

এর আগে গত শুক্রবার জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মোঃ শাহজাহান বলেছিলেন, জেলা পষিদের জায়গা দীর্ঘদিন পরিত্যক্ত পড়ে ছিলো। আমরা তা দখল করছি। যদি কেউ মালিকানা দাবি করে তাহলে যথাযথ কাগজপত্র নিয়ে আসুক আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত