মেঘনায় কোরবানির পশুবাহী ট্রলারে ডাকাতি, ৩০ লাখ টাকা ছিনতাই

প্রকাশ : ০৬ জুলাই ২০২২, ১৪:০৪

সাহস ডেস্ক

বরিশালের মে‌হে‌ন্দিগ‌ঞ্জের মেঘনা নদীতে গরুবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতেরা ব্যবসায়ীদের মারধর করে ৩০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। মঙ্গলবার (০৫ জুলাই) সন্ধ্যায় নদীর লালবয়া এলাকায় এই ঘটনা ঘটে।

গরু ব্যবসায়ী আজিজ সিকদার বলেন, মঙ্গলবার সকালে মেহেন্দিগঞ্জ উপজেলার চর এককরিয়া থেকে গরু ব্যবসায়ীসহ ১৫ জন একটি ট্রলারে ২৮টি গরু ও ৫০টি ছাগল নিয়ে লক্ষ্মীপুরের মোল্লার হাটে যাই। সেখানে সব ছাগল ও ১৮‌টি গরু বিক্রি করে বাকি ১০টি গরু নিয়ে বাড়ির উদ্দেশ্যে ট্রলারে রওনা দেই।

ট্রলারটি মেঘনা নদীর লালবয়া এলাকায় পৌঁছালে লাঠি-সোটা নিয়ে আট জনের একটি ডাকাত দল হামলা করে। তারা আমা‌দের ট্রলারে উঠে ব্যবসায়ীদের মারধর করে নগদ ৩০ লাখ টাকা নিয়ে যায়। ডাকাতদের মারধরে ট্রলারের মাঝি মাসুদ বয়াতি (২৫) ও ব্যবসায়ী মাইনুল আহত হন। আহত মাইনুলকে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মেহেন্দিগঞ্জ উপজেলার কালিগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, গরু ব্যবসায়ী আজিজ সিকদারের সঙ্গে কথা বলেছি। তার ভাষ্যমতে ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়ন অংশে পড়েছে। বিষয়টি হিজলা থানা ও সেখানকার নৌ-পুলিশের আওতাধীন। তবুও গরু ব্যবসায়ীকে ফাঁড়িতে আসতে বলেছি। তিনি এলে তাকে নিয়ে সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?