আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য আটক, ৮ মোটরসাইকেল উদ্ধার

প্রকাশ : ০৫ জুলাই ২০২২, ১৮:৫৫

জান্নাতুল বিশ্বাস, লোহাগড়া

নড়াইলের লোহাগড়ায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। এ সময় ৮ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। মঙ্গলবার (০৫ জুলাই) দুপুরের লোহাগড়া থানায় এক প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য জানান।

আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার টিঠা গ্রামের মৃত রাজ্জাক শেখের ছেলে কামাল শেখ, একই উপজেলার বাজরা গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে মঞ্জুরুল ইসলাম জিসান, মফিজুল হকের ছেলে ইমদাদুল হক মিলন ও লোহাগড়া উপজেলার আড়পাড়া গ্রামের মৃত কবির সরদারের ছেলে ফসিয়ার সরদার।

রিয়াজুল ইসলাম জানান, গত সোমবার (০৪ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল অভিযান পরিচালনা করা হয়। মিঠাপুর লাহুড়িয়াগামী ঝামারঘোপ বাজারস্থ মুরাদের চায়ের দোকানের সামনে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় কামাল শেখ ও মঞ্জুরুল ইসলাম জিসান কে গ্রেপ্তার করা হয়। আসামিদের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্য মতে লোহাগাড়া উপজেলার আড়পাড়া গ্রামের মৃত কবির সরদারের ছেলে ফসিয়ার সরদার ও ফরিদপুর জেলার বাদুরা গ্রামের মফিজুল হক এর ছেলে ইমদাদুল হক মিলনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সর্বমোট আটটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, এরা আন্তঃ জেলা মোটরসাইকেল চোরের সদস্য। দীর্ঘ দিন ধরে তারা মোটরসাইকেল চুরির সাথে জড়িত। তাদের কাছ থেকে আমরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। আমরা আরও কয়েকটা মোটরসাইকেল উদ্ধার করতে পারবো বলে আশা করছি। এ ঘটনায় লোহাগড়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?