পুলিশ যখন মাদক ব্যবসায়ী

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ১৫:১৬

সাহস ডেস্ক

খুলনায় পৃথক স্থান থেকে মাদকসহ চার পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে নগর ডিবি পুলিশ। শুক্রবার (০১ জুলাই) আটকের পর শনিবার (০২ জুলাই) নগরীর দৌলতপুর ও সোনাডাঙ্গা থানায় মাদক আইনে তাদের চারজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, পুলিশ সদস্য আশিকুর রহমান ও গিয়াস উদ্দিন পুলিশ লাইনে কর্মরত ছিলেন। বর্তমানে তারা সময়িক বরখাস্ত রয়েছে।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে দৌলতপুর রেহানা ফিলিং স্টেশনে সংলগ্ন শহীদুল স্টোরের পাশ থেকে তাদের দেহ তল্লাশি করে নগর ডিবি পুলিশ ৪০ পিস ইয়াবা উদ্ধার করে। তারা সেখানে মাদক বিক্রির উদ্দেশে অবস্থান করছিলেন বলে ডিবি পুলিশ জানায়। শনিবার ডিবির উপপরিদর্শক (এসআই) বিধাননচন্দ্র রায় বাদী হয়ে তাদের দুজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

অপরদিকে, সোনাডাঙ্গা ইসলামীয়া কলেজ রোড থেকে অপর দুজন পুলিশ সদস্য গ্রেপ্তার করা হলেও থানা পুলিশ তথ্য দিতে গিয়ে লুকোচুরি করে। সোনাডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ মৃধা নিশ্চিত করে বলতে পারেনি যে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা পুলিশ সদস্য। তবে ডিবি পুলিশ পরিদর্শক তপন সিংহ গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা পুলিশ সদস্য বলে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তাদের চার জনের বিরুদ্ধে সোনাডাঙ্গা ও দৌলতপুর থানায় ডিবি পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?