শিক্ষক হত্যা: অভিযুক্ত জিতুর ‘প্রেমিকা’ সাময়িক বরখাস্ত

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ২০:০৭

সাহস ডেস্ক

শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা মামলার প্রধান আসামি আশরাফুল আহসান জিতুর ‘প্রেমিকা’ কলেজের একাদশ শ্রেণির ছাত্রী তাসলিমা আক্তার রিমাকে সাময়িক বরখাস্ত করেছে হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ। শনিবার (০২ জুলাই) কলেজের অধ্যক্ষ সাইফুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

সাইফুল হাসান বলেন, তসলিমা আক্তারকে বরখাস্ত করা হয়েছে। কারণ তাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে। প্রাথমিক তদন্তে হত্যার সঙ্গে তার জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাকেও বহিষ্কার করা হবে। এর আগে গত ৩০ জুন প্রধান আসামি জিতুকে একই কলেজ থেকে বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, জিতু প্রতিষ্ঠানটির শিক্ষক উৎপল কুমার সরকারকে ক্রিকেট স্টাম্প দিয়ে পিটিয়ে গুরতর আহত করলে গত সোমবার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। বুধবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর থেকে জিতুকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে বৃহস্পতিবার বিকালে জিতুকে আশুলিয়া থানায় সোপর্দ করে র‌্যাব। একই দিন ঢাকার আদালত জিতুকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?