নড়াইলে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত

প্রকাশ : ৩০ জুন ২০২২, ১৭:১৪

সাহস ডেস্ক

নড়াইলে প্রতিপক্ষের হামলায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচ জন। বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ৬টার দিকে জেলার কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কামরুল শেখ (৪০) পুরুলিয়া গ্রামের রশিদ শেখের ছেলে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাসমীম আলম বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরুলিয়া গ্রামের সাহাদত সর্দার ও কিসলু শেখের লোকজনের মধ্যে দ্বন্ধ সংঘাত চলে আসছিল। বৃহস্পতিবার সকালে সাহাদত সর্দার গ্রুপের লোকজন সড়কিসহ নানা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে কিসলু শেখের লোকজনের ওপর হামলা চালায়। প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে কামরুল শেখ, সবুজ শেখ, জাকির শেখ, ইমরুল শেখ, মঞ্জুরুল ও ইসমাইল শেখ গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কামরুল শেখকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সুপার প্রবীর কুমার রায় জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ নড়াইল আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত