বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধন উপভোগ করলো লক্ষ্মীপুর

প্রকাশ : ২৫ জুন ২০২২, ১৯:৩৫

ফয়েজুর রহমান রকি

লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেছে লক্ষ্মীপুরবাসী। শনিবার (২৫ জুন) সকাল ৯টায় লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে জেলা স্টেডিয়ামে বড় পর্দায় দেখার এ আয়োজন করা হয়।

এসময় জেলা স্টেডিয়ামে উপস্থিত থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, জেলা আওয়ামী লীগ সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকুসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এসময় আরো উপস্থিত থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী, কৃষক শ্রমিক, শিক্ষক,সাংবাদিক, বিভিন্ন শিক্ষ প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীসহ আরো অনেকে। এছাড়াও লক্ষ্মীপুরের উত্তর তেমুহনী অবস্থিত বঙ্গবন্ধু মুর‍্যালের সম্মুখে আমরা ক'জন মুজিব সেনার ব্যানারে পায়রা উড়ানোর আযোজন করে এবং রাত ৮ টায় একই স্থানে আতসবাজি ফোটানোর আয়োজন করা হবে বলে জানান  সংশ্লিষ্টরা।

অন্যদিকে পদ্মা সেতুর উদ্বোধনী লক্ষ্মীপুর সহরজুরে  আনন্দ র‍্যালির আয়োজন করেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া। পৌর কাউন্সিলার, কর্মকর্তা কর্মচারী এবং পৌর বাসীর অংশগ্রহণ ছিলো ছোখে পড়ার মত। র‍্যালির সম্মুখে ব্যান্ড পার্টির মিউজিকের তালে তালে লাঠিখেলা উপভোগ করে পৌরবাসী। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে গিয়ে সমাপ্ত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?