খুলনায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুর ঘটনায় নারী আটক

প্রকাশ : ২৫ জুন ২০২২, ১৭:৪৬

সাহস ডেস্ক

খুলনায় নর্দান ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের ছাত্র প্রমিজ নাগের (২৪) আত্মহত্যার ঘটনায় এক নারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার (২৫ জুন) র‌্যাব জানিয়েছে, আটক সুরাইয়া ইসলাম মীম (২৪) নড়াইল জেলার কালিপুর উপজেলার আবুল কালাম আজাদের মেয়ে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) হরসিত মণ্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি দল শুক্রবার (২৪ জুন) নড়াইলের মাসুমদিয়া এলাকায় অভিযান চালিয়ে নর্দান ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের ছাত্র প্রমিজ নাগের আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে মীমকে আটক করা হয়। প্রমিজের আত্মহত্যার খবর শুনে আত্মগোপন করে আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেন মীম।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান মৃধা এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অনেকক্ষণ ধরে প্রমিজের কোনো সাড়া না পেয়ে বাড়ির অন্য বাসিন্দারা তার ঘরের জানালা দিয়ে তাকালে তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে প্রমিজকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?