ইটনা হাওরে নৌকাডুবি, বাবা-ছেলেসহ তিনজনের মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৪ জুন ২০২২, ১৮:০৭

সাহস ডেস্ক

কিশোরগঞ্জের ইটনা হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বাবা-ছেলেসহ তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার (১৪ জুন) সকালে উপজেলার বড়িবাড়ি ইউনিয়নের এন সহিলা গ্রামের সামনের হাওর থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। নিহতেরা হলেন-জেলার করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের হালগড়া গ্রামের সিরাজ উদ্দিন (৬০), তার ছেলে ওয়াসিম (৩৫) ও তাড়াইল উপজেলার দামিহা গ্রামের মাসুদ মিয়া (২৫)। সকাল পৌনে ১০টায় কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার সকালে ৪ সদস্যদের একটি ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। পরে সকাল ৯টার দিকে তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়। জানা যায়, ইঞ্জিনচালিত নৌকায় জেলার তাড়াইল উপজেলার দামিহা এলাকা থেকে কাঁঠাল নিয়ে ইটনা সদর ইউনিয়নের বেতেগার উদ্দেশে যাত্রা করেন পাঁচজন। দুপুরে বড়িবাড়ী ইউনিয়নের এনশহিলার হাওরে নৌকাটি পৌঁছালে প্রবল বাতাসের মুখে পড়ে। বাতাসের তীব্রতায় নৌকাটি উল্টে যায়। এ সময় দুইজন সাঁতরে মাছ ধরার নৌকায় ওঠে যান। কিন্তু বাবা-ছেলেসহ তিনজন তলিয়ে যান।

খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের চার সদস্যের একটি দল বিকেল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থলে আসে। ডুবুরি দল রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়েও তাদের কোনো খোঁজ পায়নি। রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ করে ফিরে যায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার সকাল ৮টায় উদ্ধার অভিযান শুরু করলে ৯টার দিকে ডুবে যাওয়া নৌকার ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

সাহস২৪.কম/এআর/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত