সিদ্ধিরগঞ্জে পুলিশ-এলাকাবাসী সংঘর্ষে আহত ২০

প্রকাশ : ১৩ জুন ২০২২, ১৭:৩৯

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় অন্তত ২০ জন  আহত হয়েছেন। সোমবার (১৩ জুন) সকালে সিদ্ধিরগঞ্জের আদমজি বিহারী কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার (১২ জুন) দিবাগত রাতে পুলিশি অভিযানে ৩০ জনকে আটক করা হয়। আটকদের মুক্তির দাবিতে সোমবার (১৩ জুন) আদমজি বিহারী কলোনি এলাকার বাসিন্দারা সড়ক অবরোধ করে। এসময় পুলিশ বাধা দিলে বাসিন্দারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‍্যাব পুলিশ যৌথ অভিযান চালায়। অভিযানে লাঠিচার্জ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়।

এর আগে শুক্রবার (১০ জুন) জুমার নামাজের সময় আদমজী শাহী মসজিদে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক মসজিদের ভেতরে মারধরের  শিকার হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে রাজারবাগ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার (১১ জুন) সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মির্জা শহিদুল ইসলাম বাদী হয়ে ৫০ জনের নাম উল্লেখ করে ১২৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন। এই মামলার আসামি ধরতে রবিবার (১২ জুন) দিবাগত রাতে অভিযানে নামে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ঘটনাস্থলে আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত