মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা লক্ষ্মীপুর জেলা প্রশাসকের

প্রকাশ | ১৩ জুন ২০২২, ১৭:৩২

‘আমাদের সকল উন্নয়ন সকল সফলতা বিনষ্ট হতে পারে মাদকের জন্য। ঝুঁকিপূর্ণ হয়ে যেতে পারে আগামী প্রজন্মের ভবিষ্যৎ। তাই মাদকের সাথে কোন কম্প্রোমাইজ হবে না। লক্ষ্মীপুরে মাদকের জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে, জেল জরিমানা করা হবে। আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম।’

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্ধিত কর্মপরিকল্পনা প্রনয়ণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো.আনোয়ার হোসাইন আকন্দ এসব কথা বলেন। লক্ষ্মীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক বলেন, শিক্ষার্থীরা যাতে মাদকাসক্ত না হয়, হতাশাগ্রস্ত না হয়, একাকীত্বে না ভোগে সেদিকে খেয়াল রাখতে হবে। স্কুলে শিক্ষার্থীদের নিয়ে নানা আয়োজন বিভিন্ন খেলাধুলার মাধ্যমে তাদের মাতিয়ে রাখতে হবে, যাতে মাদক তাদের গ্রাস করতে না পারে। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিদের মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করার আহ্বান করেন তিনি।

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাউদ্দিন টিপু, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লক্ষ্মীপুরের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম।

সাহস২৪/রকি/রাজ