জয়পুরহাটে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা

প্রকাশ | ০৮ জুন ২০২২, ১৪:১৬

অনলাইন ডেস্ক

জয়পুরহাটের কালাইয়ে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (০৮ জুন) সকালে উপজেলার করিমপুর-ইটাখোলা সড়কের করিমপুর এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন তথ্য নিশ্চিত করেছেন। নিহত ইমামের নাম মহসিন আলী (৩০)। তিনি উপজেলার বেলগাড়ীয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। মহসিন স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে প্রাইভেট শিক্ষক হিসাবে আররি পড়াতেন মহসিন আলী। মঙ্গলবার (০৭ জুন) আসরের নামাজের আগে প্রাইভেট পড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হন। তিনি একটি এনজিও কার্যালয়েও গিয়েছিলেন। তবে রাতে বাড়িতে ফেরেননি তিনি। বুধবার (০৮ জুন) সকালে করিমপুর- ইটাখোলা সড়কের করিমপুর এলাকায় ফসলের মাঠে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে।

ওসি এস এম মঈনুদ্দীন বলেন, মহসিন আলীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মাথায় ধারালো অস্ত্র আঘাতের চিহ্ন রয়েছে। কারা, কেন তাকে হত্যা করল, তা উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.