দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত তিন, আহত ১৫

প্রকাশ : ০৭ জুন ২০২২, ১৮:৫৪

সাহস ডেস্ক

দিনাজপুর-রংপুর মহাসড়কে দিনাজপুরে ব্যাংককালি এলাকায় সড়ক দুর্ঘটনায় নারী সহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছেন। সোমবার (০৬ জুন) রাতে ঢাকাগামী আহসান পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা আহসান পরিবহনের একটি মেইল কোচ দিনাজপুর জেলা সদরের পুরাতন ভুষিবন্দর ও দশমাইল এলাকার মাঝামাঝি ব্যাংককালী এলাকায় আসার পর একটি চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং রাস্তায় সাইডে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ওই কোচের চালক-হেলপারসহ আরোহীরা প্রায় সব যাত্রী আহত হন। সাথেসাথেই দিনাজপুর ফায়ার সার্ভিসকে ফোন করে দুর্ঘটনার বিষয়টি জানানো হয়। দিনাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ফোন পাওয়া সাথে সাথে সবাইকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যওয়া হয়।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব জানান, দুর্ঘটনায় আহত বাসের চালক ও হেলপারকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতাল নিয়ে যাওয়া হলে সেখানেই তাদের মৃত্যু হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে আরওএক নারীর মৃত্যু হয়। এছাড়াও গুরুত্বর আহত আরও ১৫ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত