বাস টার্মিনালে যুবতীকে ধর্ষণচেষ্টা, বাধা দিতে গিয়ে নৈশপ্রহরীর মৃত্যু

প্রকাশ : ০৪ জুন ২০২২, ১৪:০৮

ফয়েজুর রহমান রকি, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের রামগঞ্জ বাস টার্মিনালে যুবতীকে (২২) ধর্ষণচেষ্টার বাধা দিতে গিয়ে নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। টার্মিনাল এলাকায় বাস থেকে নামিয়ে ওই তরুণীকে ধর্ষণচেষ্টা করা হয়েছে। এ ঘটনা দেখে চিৎকার দিতে গিয়ে টার্মিনালের নৈশপ্রহরী মো. শাহজাহানের (৪৮) মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুন) রাত ৮টার দিকে বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানিয়েছেন, চিৎকার করার কারণে হৃদরোগে আক্রান্ত হয়ে নৈশপ্রহরী শাহজাহানের মৃত্যু হয়েছে। ধর্ষণচেষ্টার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ভুক্তভোগী তরুণী জানিয়েছেন, নোয়াখালীর চাটখিল থেকে সোনাপুর যাওয়ার জন্য তিনি জননী বাসে ওঠেন। রামগঞ্জে এসে ভুল বুঝতে পারেন। বিষয়টি চালক ও তার সহযোগীকে জানালে তাকে নোয়াখালীর বাসে তুলে দেওয়ার আশ্বাস দিয়ে বাসে অপেক্ষা করতে বলেন। একপর্যায়ে ২ যুবক তাকে তুলে নিয়ে ধর্ষণচেষ্টা করে। বাধা দিলে হেলপারকে মারধর করা হয়। তার কাছে থাকা ৩ হাজার টাকাও নিয়ে যায়।

জননী বাস সার্ভিসের চালকের সহযোগী (হেলপার) আজাদ হোসেন জানান, এমরান হোসেন (২৬) নামের এক ব্যক্তি তার সহযোগীকে নিয়ে যুবতীকে জোরপূর্বক বাস থেকে নামিয়ে নিয়ে যায়। শুক্রবার রাত ৮টার দিকে তাকে নামিয়ে বাস টার্মিনালের পেছনে টয়লেটের পাশে নিয়ে ধর্ষণচেষ্টা করা হয়। এসময় যুবতী চিৎকার শুনে টার্মিনালের নৈশপ্রহরী শাহজাহানসহ কয়েক ব্যক্তি ঘটনাস্থলে পৌঁছলে তাদের বাধা দিতে গিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই শাজাহানের মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা ভিকটিম যুবতীকে উদ্ধার করে আর আজাদকে আটক করলেও সহযোগীসহ এমরান পালিয়ে যায়। পুলিশ নৈশপ্রহরীর মৃতদেহ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সাহস২৪/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত