পদ্মা সেতু দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশ : ০৩ জুন ২০২২, ১৮:৩২

সাহস ডেস্ক

কেরানীগঞ্জে মাটি কাটা ভেকু ও যাত্রীবাহী সিএনজির সংঘর্ষে সিএনজির চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। এসময় সিএনজিতে থাকা অপর এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (০২ জুন) দিবাগত রাত সাড়ে ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জের তেঘুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, পাঁচজন হাসনাবাদ এলাকার একটি কারখানার শ্রমিক। তারা সবাই বন্ধু। হাসনাবাদ থেকে সিএনজি যোগে মাওয়ার পদ্মা সেতু দেখা ও পদ্মার ইলিশ খাওয়ার জন্য মধ্য রাতে রওনা দেয়। তেঘুরিয়া পৌঁছানোর পর একটি মাটি কাটা ভেকু দ্রুত মাওয়া রোডে উঠে পড়লে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ ভেকুর নিচে ঢুকে যায়। এতে চালকসহ পাঁচজন নিহত ও একজন আহত হয়।

নিহতরা হলেন-সিএনজি চালক তমাল (১৭), জুনায়েদ হোসেন (২২), নাঈম হোসেন ফাহিম (২১), ও সামাদ (২০)। এছাড়াও শুক্রবার (০৩ জুন) সকালে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মারা যান। তার পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ। আহত ব্যক্তির পরিচয়ও জানা যায়নি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জামান জানান, দুর্ঘটনার পর নিহত ও আহতদের উদ্ধার করে ঢাকার মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের ময়নাতদান্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে শুক্রবার (০৩ মে) দুপুরে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত