বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই বন্ধু

প্রকাশ : ২৭ মে ২০২২, ১৭:৪০

সাহস ডেস্ক

বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) রাত সোয়া ১১টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের গেট সংলগ্ন রেনেটা অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। তারা দুইজন বন্ধু ছিলেন।

নিহতরা হলেন, গোপাল নগরীর বাজাররোড হাটখোলা কাঠের পুল এলাকার উত্তম সাহার ছেলে সুদীপ্ত সাহা গোপাল (২৫) এবং একই এলাকার ব্যবসায়ী দিলীপ সাহার ছেলে অন্তুর সাহা হৃদয় (২৫)। সুদীপ্ত নগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের স্নাতক বর্ষ এবং অন্তুর ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র ছিলেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) রিয়াজ উদ্দিন স্থানীয়দের বরাত দিয়ে জানান, শেবাচিম হাসপাতালের সামনে থেকে মোটরসাইকেলে দুজন আমতলার মোড়ের দিকে যাওয়ার পথে রেনেটা অফিসের সামনে রাস্তায় থাকা লাইট পোস্টে সজোড়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক গোপাল নিহত হয়। মোটরসাইকেলে বসে থাকা অপর আরোহী অন্তুরকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত লোকমান হোসেন বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তাদের কারও মাথায় হেলমেট ছিল না। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?