নির্মাণাধীন বাড়ি থেকে হরিণের চামড়া ও শিং উদ্ধার

প্রকাশ : ২৬ মে ২০২২, ১৯:১৯

সাহস ডেস্ক

বাগেরহাটের শরণখোলা থেকে দুইটি হরিণের চামড়া ও দুইটি শিং উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২৬ মে) ভোররাতে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের সৌদি প্রবাসী আবুল বাশার খানের নির্মাণাধীন বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়। তবে প্রবাসী পরিবারের অভিযোগ, তাদের ফাঁসাতে প্রতিপক্ষ এই কাজ করেছে।

প্রবাসী পরিবারের রহিম খান জানান, আমরা তিন ভাই সৌদি প্রবাসী। প্রতিবেশী সুলতান মাস্টারের ছেলে মিরাজ খানকে আমরা সৌদি নিয়ে যাই। সৌদি নেওয়ার পর আমাদের সাথে তাদের বিরোধ সৃষ্টি হয়। এরই জেরে আমাদের ফাঁসাতে তারা এ কাজ করেছে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের একটি দল শরণখোলার উত্তর রাজাপুর গ্রামের আবুল বাশার খানের নির্মাণাধীন বাড়ি থেকে পলিথিন ও কাপড়ে পেঁচানো দুটি চামড়া ও এক জোড়া শিং উদ্ধার করেছে। 

সংশ্লিষ্ট ইউপি সদস্য হেলাল সর্দার বলেন, দুই পক্ষের বিরোধ নিয়ে আমি সালিস বৈঠক করেছি। তবে হরিণের চামড়া রাখার বিষয়টি সন্দেহজনক। ইউপি চেয়ারম্যান আজমল হোসেন মুক্ত জানান, ‘এটি একটি ষড়যন্ত্র। আবুল বাশারকে ফাঁসাতে প্রতিপক্ষরা এই হরিণের চামড়া ও শিং রেখেছে।’

এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত চামড়া ও শিং আপতত জেলা পুলিশের কাছে সংরক্ষিত থাকবে। আদালতের নির্দেশে শিং ও চামড়ার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?