স্কয়ার ফার্মায় কারখানায় আগুন নিয়ন্ত্রণে ১০ ইউনিট

প্রকাশ : ২৩ মে ২০২২, ১৭:৩৩

সাহস ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের কারখানার ভিতরে একটি নতুন ইউনিটে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিসের ১০টির বেশি ইউনিট।

সোমবার (২৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে নতুন এই ইউনিটে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন বাড়তে থাকায় সেখানে ফায়ার সার্ভিসের আরও ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজে যোগ দেয়।

এ ব্যাপারে ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল হালিম বলেন, আগুনের খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ও টাঙ্গাইলের মির্জাপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রথমে কাজ শুরু করে। আগুন বাড়তে থাকায় পরে একাধিক ইউনিট কাজে যোগ দেয়। তবে ১০টির বেশি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সাইফুল ইসলাম জানান, স্কয়ার ফার্মাসিউটিক্যালস কারখানার এলভিপি ইউনিটে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে কালিয়াকৈরের তিনটি ও মির্জাপুরের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও হতাহতের তথ্য পাওয়া যায়নি।

সাহস২৪.কম/টিএ/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?