ইউপি সদস্যকে নিয়ে প্রতিবেদন

সাংবাদিকের বিরুদ্ধে ডিএসএ মামলা

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৭:৫৮

সাহস ডেস্ক

ঠাকুরগাঁও সদর উপজেলায় ইউপি সদস্যকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করায় ডিজিটাল নিরাপত্তা আইনে (ডিএসএ) মামলা হয়েছে ডিবিসি টেলিভিশন ও দৈনিক মানবকণ্ঠের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি নবীন হাসানের বিরুদ্ধে। মঙ্গলবার (১৭ মে) ঠাকুরগাঁও অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা হয়। 

ডিবিসি টাইমস নামের একটি অনলাইন পোর্টালে ইউপি সদস্যের বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৭ মে) উপজেলার চিলারং ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য আনোয়ারা বেগম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পরে জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস রমেশ কুমার ডাগা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) বিষয়টি তদন্তের নির্দেশ দেন। মামলার পরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি, ঠাকুরগাঁও প্রেসক্লাবসহ গণমাধ্যম কর্মীরা এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

এ বিষয়ে ডিবিসি টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি নবীন হাসান জানান, মামলার বিবরণীতে তাকে ডিবিসি টাইমস ডট কম এর ঠাকুরগাঁও প্রতিনিধি উল্লেখ করা হয়েছে। কিন্তু ডিবিসি টাইমস ডট কমের সাথে তার কোন সম্পর্ক নেই। তিনি ডিবিসি টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। ঠাকুরগাঁও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার এবিএম রেজাউল ইসলাম  জানান, এখনও কোর্টের আদেশ হাতে পাইনি। আদেশ হাতে পেলে তদন্ত করে আদালতে জমা দেব।

সাহস২৪.কম/এএম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?