কক্সবাজারে দুই নারী পর্যটকের মৃত্যু, আটক তিন

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৭:৫৪

সাহস ডেস্ক

কক্সবাজারে পৃথক ঘটনায় দুই নারী পর্যটকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (১৮ মে) কক্সবাজার সদর হাসপাতালে তাদের মৃত্যু হয়। তারা হলেন- গোপালগঞ্জের মাফুয়া খানম (২৩) ও যাত্রাবাড়ী এলাকার লাবণী আকতার। মৃত্যুর ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

কক্সবাজারের রয়েল টিউলিপ হোটেলের নিরাপত্তা কর্মকর্তা মেজর (অবসরপ্রাপ্ত) রফিকুল ইসলাম বলেন, বুধবার (১৮ মে) সকালে গোপালগঞ্জের মাফুয়া খানম (২৩) ও দিনাজপুরের নাছির উদ্দিন (২৬) নামে দুজন স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল রয়েল টিউলিপে উঠেন। এরপর তারা ব্যাগসহ অন্যান্য জিনিসপত্র হোটেল কক্ষে রেখে সমুদ্র সৈকতে নামেন। দুপুরে খাবার শেষে নিজেদের কক্ষে অবস্থান নেন দুজন। এর কিছুক্ষণ পর তরুণীর শ্বাসকষ্টজনিত সমস্যার কথা অবহিত করা হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, ওই তরুণীর লাশ ময়নাতদন্তের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে স্বামী পরিচয় দেওয়া নাছির উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রেমিক-প্রেমিকা বলে স্বীকারোক্তি দিয়েছেন। তিনি আরও বলেন, ওই তরুণীর অভিভাবকদের কাছে খবর পাঠানো হয়েছে। তারা কক্সবাজারে পৌঁছার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একইদিন দুপুরে কক্সবাজার সদর হাসপাতালে চারদিন চিকিৎসাধীন থাকার পর এক পর্যটক তরুণীর মৃত্যু হয়। গত ১১ মে ঢাকা থেকে চার বন্ধুর সঙ্গে কক্সবাজারে বেড়াতে এসে হোটেল বিচ হলিডেতে উঠেন ওই তরুণী। গত ১৪ মে সকালে সেখানে তরুণীটি অসুস্থ হয়ে পড়লে বন্ধুরা তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় তরুণীর সঙ্গে আসা চার বন্ধুর মধ্যে দুজনকে আটক করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত