ব্রিজ ভেঙে খালে ট্রাক

প্রকাশ : ১৭ মে ২০২২, ২০:৩৫

সাহস ডেস্ক

ভোলার লালমোহন উপজেলার ডাওরি বাজারের বেইলি ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক ও অটোরিকশা খালে পড়ে চালকসহ তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

স্থানীয়রা জানান, লালমোহন উপজেলার ডাওরি বাজার এলাকায় খালের ওপর নতুন করে গার্ডার ব্রিজ নির্মাণ করছে সড়ক ও জনপদ বিভাগ (সওজ)। নির্মাণাধীন ব্রিজের পাশেই যানবাহন চলাচলের জন্য সাময়িকভাবে একটি বেইলি ব্রিজ নির্মাণ করা হয়। সকালের দিকে পাথর বোঝাই একটি ট্রাক ঐ ব্রিজ দিয়ে পার হওয়ার সময় ব্রিজ ভেঙে ট্রাকটি খালে পড়ে যায়। এসময় ব্রীজে একটি অটোরিকশাও ছিল।

এ ঘটনায় ওই ট্রাকের চালকসহ তিনজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় পর্যায়ে চিকিৎসকের কাছে নিয়ে যায়। পরে লালমোহন থানা পুলিশ ও ভোলা ফায়ার সার্ভিস যৌথ ভাবে কাজে নামে। ভোলার লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পেয়ে ব্রিজ মেরামতের জন্য সওজ বিভাগকে জানিয়েছি। ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিস ও সওজ বিভাগের লোকজন কাজ শুরু করেছে। সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো.নাজমুল ইসলাম জানান, ব্রিজটি ভেঙে যাওয়ায় ভোলা-চরফ্যাশন সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। ফলে বিকল্প ব্যবস্থায় যাত্রীরা নৌকায় পারাপার হওয়ায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। ব্রিজটি মেরামতের কাজ চলছে।

সাহস২৪.কম/এএম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?