বগুড়ায় উদ্ধার নারী ও শিশুর মৃতদেহ

প্রকাশ : ১৭ মে ২০২২, ২০:০৩

সাহস ডেস্ক

বগুড়ার পৃথক এলাকা থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৭ মে) সকালে তাদের উদ্ধার করে পুলিশ। নিহত মৌসুমী (২৫) জেলার দুপচাঁচিয়া উপজেলার প্রবাসী ইব্রাহিমের স্ত্রী। নিহত অপর শিশুর (১০) পরিচয় পাওয়া যায় নি। বগুড়া সদর থানার নারুলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহমুদুল হাসান জানান, পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট সেবনে মৌসুমী আত্মহত্যা করতে পারেন। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, গলায় রশি পেঁচানো অবস্থায় শিশুর মৃতদেহটি শাজাহানপুর উপজেলার মানিক দিপা এলাকার ফসলের জমি থেকে উদ্ধার করা হয়। সকালে ফসলের জমিতে গলায় রশি পেঁচানো অবস্থায় ওই শিশুর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ওই শিশুর পড়নে নীল রংয়ের ট্রাউজার ও খয়েরি রংয়ের পাঞ্জাবী ছিল। শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। শিগগিরই এর রহস্য উন্মোচন করা হবে।

সাহস২৪.কম/এএম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?