নড়াইলে ভ্যান চালককে কুপিয়ে হত্যা, আহত ২

প্রকাশ : ১৭ মে ২০২২, ১৯:৩২

নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভ্যানচালক মিজানুর শরিফকে (৬০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার (১৭ মে) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত মিজানুর ইউনিয়নের শামুকখোলা গ্রামের ওয়াদুদ শরিফের ছেলে। এসময় ওই গ্রামের মফিদুল কাজী (৫৫) ও আশরাফ আলীকে (৬২) কুপিয়ে জখম করা হয়। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, লোহাগড়ার শামুকখোলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাজী আব্দুল আলিম ও হোসেন কাজীর লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে সংঘাত চলে আসছিল। এর জের ধরে সোমবার (১৬ মে) আলিম গ্রুপের একটি গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। এ নিয়ে মঙ্গলবার (১৭ মে) দুপুরে দুইপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় হোসেন কাজীর লোকজন মিলে আব্দুল আলিম গ্রুপের ভ্যানচালক মিজানুর শরিফের বুকে ধারালো সড়কি দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়। এ ঘটনায় নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?