ডাকাতিয়ার সংযোগ খাল থেকে যুবক ও বৃদ্ধার লাশ উদ্ধার

প্রকাশ : ১৭ মে ২০২২, ১৫:৩০

সাহস ডেস্ক

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ডাকাতিয়া নদীর সংযোগ খালের পৃথক স্থান থেকে এক যুবক ও বৃদ্ধারর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) হান্নান (২৮) নামে এক যুবককে উদ্ধার করা হয় চরপাতা ইউপির খাইল্লারপুল এলাকার খাল থেকে। আগেরদিন সোমবার (১৬ মে) সন্ধ্যায় চরআবাবিল ইউপির হায়দরগঞ্জ বাজারের বাংলাবাজার এলাকার খাল থেকে উদ্ধার করা হয় হাজেরা (৬০) নামে এক বৃদ্ধার লাশ।

হান্নান রায়পুর পৌরসভার খাজুরতলা নামক এলাকার মোল্লা বাড়ির মৃত অলিউল্লার ছেলে। তিনি ইট ভাঙ্গার শ্রমিকের কাজ করতেন। হাজেরা চরআবাবিল ইউপির হাজি বাড়ির সোনা মিয়ার মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে রায়পুর-চাঁদপুর মহাসড়কের পাশে চরপাতা ইউপির খাইল্লারপুলে খালের মধ্যে হান্নানের লাশ ভাসতে দেখে স্বজন ও পুলিশকে খবর দেওয়া হয়।

হান্নানের বোন আনোয়ারা জানায়, দীর্ঘদিন থেকে হান্নান মৃগী রোগে ভুগছিলেন। সোমবার (১৬ মে) দুপুরে বেড়াতে এসে খাবার শেষে নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বিদায় নেয়। এরপর তার আর খোঁজ পাওয়া যায়নি। সকালে তার মৃত্যুর খবর জানতে পাই।

অপরদিকে, সোমবার ( ১৬ মে) সন্ধ্যায় চরআবাবিল ইউপির হায়দরগঞ্জ বাজারের বাংলাবাজার এলাকার খালের পাশ দিয়ে বাজারে এসে বাজার করে বাড়ি যাচ্ছিলেন হাজেরা বেগম (৬০)। হঠাৎকরে মাটিতে লুটিয়ে পড়েন। সেখান থেকে খালে পড়ে যান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে হায়দরগঞ্জ ফাঁড়ি পুলিশ মৃতদেহ  উদ্ধার করে থানায় নিয়ে যায়। রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাহস২৪.কম/এএম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?