গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষ: ২৫ বাড়ি ভাংচুর, আহত ২৫

প্রকাশ : ১৪ মে ২০২২, ২০:০০

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউপির ছাইমানারচর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। শুক্রবার (১৩ মে) এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দশ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে চেয়ারম্যান কামরান শিকদার গ্রুপের সাথে সাবেক চেয়ারম্যান দাউদ হেসেন গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

শুক্রবার (১৩ মে) গভীর রাতে কামরান পক্ষে রাশেদ খানের নেতৃত্বে শতাধিক লোক প্রতিপক্ষ দাউদ সমর্থিতদের বাড়ীতে হামলা চালিয়ে করে নগদ টাকা, স্বর্নসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনার পর দাউদ সমর্থিত নান্নু মোল্যার নেতৃত্বে কামরান শিকদার সমর্থিতদের বাড়ি ব্যাপক ভাংচুর ও লুটপাট  করে। এ ছাড়া সোহেল মোল্যা একটি ট্রাকও ভাংচুর করে গুড়িয়ে দেয়। ঠেকাতে গেলে হামলাকারীরা এসএসসি পরীক্ষার্থী খায়রুল শেখের বাম পা কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে ফেলে।

আহত খায়রুলকে যশোর পঙ্গু হাসপাতালে এবং অন্যদের লোহাগড়া,নড়াইল,খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়েছে। চিকিৎসা নিতে হাসপাতালে যাওয়ার পথে পুলিশ আহত মিকাইল মোল্যা,আকবর বিশ্বাস ও  নেপুর মোল্যাকে আটক করেছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনর্চাজ আবু হেনা মিলন বলেন, এলাকার পরিবেশ শান্ত রয়েছে। লাহুড়িয়ার ছাইমানারচর গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পষর্ন্ত থানায় কোন মামলা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?