তিনদিন ধরে শিকলে বেঁধে নির্যাতন, আটক তিন

প্রকাশ : ১৪ মে ২০২২, ১৯:৫৬

সাহস ডেস্ক

পটুয়াখালীর গলাচিপার বোয়ালিয়া গ্রামে টাকা চুরির অপবাদ দিয়ে ১৪ বছরের এক কিশোরকে শিকল দিয়ে গাছের সঙ্গে বেঁধে তিনদিন যাবত নির্যাতন করার অভিযোগ উঠেছে। গত সোমবার (৯ মে) গলাচিপা সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিও দেখে তানিয়া, মমতাজ, শামীম নামের তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৩ মে) বিকেলে উপজেলার বোয়ালিয়া গ্রামের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

ভিডিওতে দেখা যায়, ৮০ হাজার টাকা চুরির অপবাদে ভুক্তভোগী মুন্নাকে একটি গাছের সঙ্গে লোহার শিকলে বেঁধে রাখা হয়েছে। বোয়ালিয়া এলাকার হজরত আলী নামে এক ব্যক্তি তাকে মারধর করছেন। ভিডিওতে মুন্নার শরীরে রক্তাক্ত জখমের চিহ্ন দেখা যায়।

ভুক্তভোগী মুন্নার মা হাসিনা বেগম জানান, ৯ মে থেকে ১১ মে মধ্যরাত পর্যন্ত হজরত আলী, ফেরদৌস, মমতাজ এবং তানিয়া দফায় দফায় তার ছেলের ওপর নির্যাতন চালায়। এরপর থেকে তার ছেলেকে খুঁজে পাচ্ছেন না বলেও জানান তিনি।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নির্যাতিত কিশোরের মা হাসিনা বেগমের অভিযোগের ওপর ভিত্তি করে আমরা মামলা নিচ্ছি। ইতোমধ্যে তিনজনকে আটক করেছি। অভিযুক্তদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করবো।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত