বাকেরগঞ্জে ঘুমন্ত শাশুড়িকে গলা কেটে হত্যা

প্রকাশ : ১২ মে ২০২২, ১৫:১৮

সাহস ডেস্ক

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ঘুমন্ত শ্বাশু‌ড়ি‌কে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে।

বুধবার (১১ মে) রা‌ত সা‌ড়ে ১০টার দি‌কে উপ‌জেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঠা‌লিয়া গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে। ঘটনায় অভিযুক্ত পুত্রবধূ লাবন্য আক্তারকে (২০) আটক ক‌রে‌ছে পু‌লিশ। নিহত নাজনীন বেগম (৫০) মৃত হা‌নিফ হাওলাদা‌রের স্ত্রী ও অভিযুক্ত লাবন্য আক্তার‌ নিহতের ছেলে উজ্জ্বল হাওলাদারের স্ত্রী।

স্থানীয়রা জানায়, লাবন্য আক্তার উজ্জলের মায়ের সঙ্গে এক ঘ‌রেই থাকতেন। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার ঢাকায় থাকেন। তারা দুই ভাই ঈদ শেষে গত ১০ মে ঢাকায় ফিরে যান।

নিহতের ভাসুর মো. কালাম হাওলাদার বলেন, বুধবার (১১ মে) রাতে ভাতিজা উজ্জ্বল তাকে ফোন দিয়ে জানায় তার মা ফোন রিসিভ করছে না। আমাকে ঘরে গিয়ে তার মায়ের খোঁজ নিতে বলেন। আমি ঘরের সামনের দরজা বন্ধ দেখে পেছনের খোলা দরজা দিয়ে ঢুকেই চৌকির পাশে মশারিতে প্যাঁচানো রক্তাক্ত অবস্থায় নাজনীনের মরদেহ দেখতে পাই। পরে পু‌লিশ‌কে খবর দেই।
 
বা‌কেরগঞ্জ থানা পু‌লি‌শের ওসি আলাউদ্দিন মিলন বলেন, স্থানীয়দের খবর দিলে দ্রুততম সময়ে ঘটনাস্থলে যায় পুলিশ। আমরা ঘটনাস্থ‌লে গি‌য়ে মশা‌রির ম‌ধ্যে রক্তাক্ত অবস্থায় লাশ পাই। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পুত্রবধূ লাবণ্যকে আটক করা হয়েছে। অভিযুক্ত হত‌্যাকা‌ণ্ডের পর র‌ক্তে ভেজা জামা কাপড় চা‌লের ড্রা‌মে লু‌কি‌য়ে রে‌খে‌ছি‌ল। সেগু‌লো উদ্ধার করা হ‌য়ে‌ছে।

জিজ্ঞাসাবাদে লাবন্য পুলিশকে জানিয়েছেন, তার বাবা মো. খলিলের সঙ্গে শাশুড়ির অবৈধ সম্পর্ক ছিল। বিষয়টি বেশ কয়েকবার নজরে পড়েছে তার। এটা তিনি মেনে নিতে পারেননি। এ কারণে শাশুড়িকে হত্যা করেছেন তিনি।

নাজনীন বেগমের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাহস২৪.কম/এএম/এবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত