মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে বাসচাপা দেয় শ্রেয়সীকে

প্রকাশ : ০৮ মে ২০২২, ১৬:২১

সিরাজগঞ্জ প্রতিনিধি

ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে কর্মস্থলে ফিরছিলেন বাবা। পথে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত হয় মেয়ে মেহজাবিন তালুকদার শ্রেয়সী (১৪)। এ ঘটনায় আহত হয়েছেন বাবা ও ছেলে। রবিবার (৮ মে) সকাল ৭ টার দিকে হাটিকুমরুল-ঢাকা আঞ্চলিক সড়কের হানিফ হোটেল সংলগ্ন ধোপাকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহজাবিন সিরাজগঞ্জ সরকারি সালেহা ইসহাক স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। আহত হয়েছেন মহসিন তালুকদার ও তার ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র রমীম (৯)। তাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামে। 

হাটিকুমরুল হাইওয়ে থানার পরিদর্শক মো. লুৎফর রহমান জানান, রবিবার সকালে তাড়াশ থেকে মহাসিন তালুকদার ছেলে ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। তারা ধোপাকান্দি এলাকার হানিফ হোটেলের সামনে পৌঁছালে পেছন থেকে অপর একটি মোটরসাইকেল তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে শ্রেয়সী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এ সময় পিছন থেকে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাহস২৪.কম/এআর/এসএ.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?