আদালত চত্বর থেকে নারীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, অস্ত্রসহ গ্রেপ্তার ৩

প্রকাশ : ২৭ মার্চ ২০২২, ১৩:৩৫

সাহস ডেস্ক

কক্সবাজারে নারীকে আদালত চত্বর থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগে মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৯টি দেশীয় অস্ত্র উদ্ধারের দাবি করেছে র‌্যাব-১৫। শনিবার (২৬ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার।

গ্রেপ্তাররা হলেন- ঈদগাঁও উপজেলার ইসলামপুর এলাকার বাসিন্দা ফিরোজ ওরফে মোস্তাক ডাকাত, একই এলাকার মো. শরীফ ওরফে শরীফ কোম্পানী ও নুরুল ইসলাম।

খায়রুল ইসলাম সরকার জানান, শনিবার ভোররাতে ঈদগাঁও উপজেলার নাপিতখালী এলাকা থেকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের আস্তানা থেকে মাটি খুঁড়ে একটি বিদেশি পিস্তল, ৯টি দেশীয় আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে ধর্ষণ, ডাকাতি, চাঁদাবাজি ও বন দখলের একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ঈদগাঁও থানায় হস্তান্তর করা হবে। এরই মধ্য দিয়ে এসব সন্ত্রাসীদের তৎপরতা কমে আসবে বলে আশা র‌্যাব-১৫ এর এ কর্মকর্তার।

উল্লেখ্য, গেল ১৪ মার্চ কক্সবাজারের আদালত চত্বর থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ তুলেন এক নারী। ওই অভিযোগের প্রাথমিক তদন্ত শেষে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করে ওই নারী। এ মামলায় এই তিনজনসহ আরও একজন এজাহার নামীয় আসামি রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?