চাঁদপুরে পৃথক দুঘর্টনায় নিহত ২,আহত ৪

প্রকাশ : ১৯ মার্চ ২০২২, ১৭:০৬

সাহস ডেস্ক

চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত ও চার জন আহত হয়েছেন। শুক্রবার (১৯ মার্চ) জেলা শহর ও শাহরাস্তি উপজেলায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার ধর্মপাশা এলাকায় শাকিল (২২) ও শাহরাস্তি উপজেলার টামটা গ্রামের মৃত আ. মতিনের ছেলে মো. মনির হোসেন (৪৫), তিনি পেশায় রিকশা চালক।

আহতরা হলেন- শাহরাস্তি উপজেলার টামটা গ্রামের আ. হাইয়ের ছেলে সাব্বির হোসেন (২১), রাজ্জাক মুন্সির ছেলে ফাহিম (২০), ফরহাদ মিয়াজির ছেলে  তৈয়ব শাহ (২৬) ও রিকশার যাত্রী শহীদ পাটোয়ারীর ছেলে রাসেল পাটোয়ারী (৩২)।

চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, গত দুই বছর ষোলশহর প্রকল্পের আওতায় ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে চাঁদপুরের বিদ্যুৎ সংযোগ লাইনের মেরামত কাজ চলছে। শহরের পুরান বাজার দাসপাড়া এলাকায় ঠিকাদারী প্রতিষ্ঠানে শ্রমিকরা কাজ করে আসছেন। সন্ধ্যা ৬টার দিকে ওই প্রতিষ্ঠানে নিয়োজিত শ্রমিক শাকিল টান্সমিটারে বিদ্যুৎ রয়েছে কিনা তা চেক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যান। সহকর্মীরা আহত শাকিলকে তাৎক্ষণিক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে জেলার শাহরাস্তি পৌরসভার কাজিরকামতা গ্রামে এক সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত ও মোটরসাইকেল আরোহীসহ সাত জন আহত হয়েছেন।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. মান্নান জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে পৌরসভার কাজিরকামতা গ্রামে সাহেববাজার এলাকায় একটি রিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রিকশা ও মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং পাঁচ জন গুরুতর আহত হন। আহতদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে রিকশা চালক মনির ও মোটরসাইকেল আরোহী তৈয়বের অবস্থার অবনতি হয়। এরপর তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রিকশাচালক মনির মারা যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত