বগুড়ায় বাসের চাপায় ৫ জনের মৃত্যু

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ২০:২৮

সাহস ডেস্ক

বগুড়ার শেরপুর উপজেলায় বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশাচালকসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো একজন। বুধবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর নাদির হোসেন।

নিহত ব্যক্তিদের মধ্যে একজন নারী আছেন। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। আহত একজনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ কে এম বানিউল আনাম বলেন, হানিফ এন্টারপ্রাইজের একটি বাস মির্জাপুর রাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার পাঁচ যাত্রী মারা গেছেন। বাসচালক পালিয়ে গেছেন। বাসটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হানিফ এন্টারপ্রাইজের একটি বাস বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যাচ্ছিল। বাসটি সিরাজগঞ্জমুখী অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পাঁচজন মারা যান। পরে শেরপুর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে মরদেহগুলো উদ্ধার করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত