আজমেরী দুই বাসের রেষারেষিতে নিহত কিশোর

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২২, ২০:৩৪

সাহস ডেস্ক

রাজধানীর মগবাজারে আজমেরী গ্লোরী পরিবহনের দুটি বাসের রেষারেষিতে মধ্যে চাপা পড়ে রাকিব নামে ১২ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বাস ফেলে পালিয়ে গেছেন দুই চালক ও তাদের সহকারীরা।

হারুন নামে এক মুদি দোকানদার কিশোরটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুদি দোকানদার হারুনের কাছ থেকে জানা যায়, সে (কিশোর) রাস্তায় মাস্ক বিক্রি করে। আজমেরী পরিবহনের দুটি বাসের মধ্যে চাপা পড়ে সে। আমি তাকে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার পরিদর্শক (অপারেশন) ফজলুর রহমান। তিনি বলেন, আজমেরী গ্লোরী পরিবহনের দুই বাসের মধ্যে চাপা পড়ে এক কিশোর নিহত হয়েছে। চালক পালিয়ে গেছে তবে বাস দুটি জব্দ করা হয়েছে।

নিহতের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বলে জানান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?