নাইক্ষ্যংছড়ি র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৪ রোহিঙ্গা আটক

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২২, ১৪:৩৪

সাহস ডেস্ক

বান্দরবনের গহীন পাহাড়ে অভিযান চালিয়ে আটটি অস্ত্রসহ চার রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছে দেশি-বিদেশি অস্ত্রো ও গোলাবারুদ পাওয়া গেছে। আটককৃতরা উখিয়া রোহিঙ্গা শরণার্থীশিবিরের বাসিন্দা।

আজ শুক্রবার (৭ জানুয়ারি) বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ও কক্সবাজারের উখিয়া সীমান্তের মাঝামাঝি বালুখালি থেকে চার রোহিঙ্গাকে আটক করা হয়। র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দুই রোহিঙ্গার জ্বালানি কাঠের বোঝায় লুকিয়ে রাখা অবস্থায় একটি স্টেনগান, একটি পিস্তল, চারটি দেশি তৈরি অস্ত্র পাওয়া যায়। এ ছাড়া অপর দুই রোহিঙ্গার দেহ তল্লাশি করে আরো দুটি দেশি অস্ত্র পাওয়া যায়। এ ছাড়া তাদের কাছ থেকে ৫টি ম্যাগাজিন, ১২টি তাজা গুলি ও ৬টি গুলির খোসা পাওয়া যায়।

আটকরা হলেন- কুতুপালং ১নং ক্যাম্প এ ব্লকের মৃত আশুক জামানের ছেলে মোহম্মদ নূর (৩২), একই এলাকার ইমাম হোসেনের ছেলে নাজিমুল্লাহ (৩৪), থাইংখালী ১৩নং ক্যাম্প ব্লক এফ এর ছৈয়দুল ইসলামের ছেলে মো. আমান উল্লাহ (২৩), কুতুপালং ১নং ক্যাম্প বি ব্লকের আব্দুর সবুরের ছেলে মো. খাইরুল আমিন (১৯)।

র‌্যাব-১৫ কক্সবাজারের কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক আবদুস সালাম চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল শুক্রবার ভোরে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের রাবারবাগান ও বালুখালিতে অভিযান পরিচালনা করে। আটককৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?