হাসপাতালে ভর্তি ওবায়দুল কাদের

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২১, ১৬:০৭

সাহস ডেস্ক

শারীরিকভাবে অসুস্থ বোধ করার কারণে ও নিয়মিত কিছু চেক আপের জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকে ওবায়দুল কাদেরকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি বলেন, মৃদ্যু শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেক আপের জন্য তিনি সকালে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিপ্লব বড়ুয়া তার ফেসবুক পেজে লিখেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মৃদ্যু শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেক আপের জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মঙ্গলবার সকালে ভর্তি হয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করা হচ্ছে। একই সাথে হাসপাতালে গিয়ে অহেতুক ভীড় না করার জন্য দলের পক্ষ থেকে অনুরোধ জানানো হচ্ছে।

এদিকে ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। ব্রিফিংয়ে মেডিকেল বোর্ডের চিকিৎসক জানিয়েছেন, সেতুমন্ত্রী শঙ্কামুক্ত। পরবর্তীতে কোন সমস্যা দেখা দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ ছাড়াও বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল প্রকার দর্শনার্থীদের হাসপাতালে না যাওয়ার জন্য পরামর্শ দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত