নালায় পড়ে নিখোঁজ শিশুর মরদেহ মিলল ৩ দিন পর

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২১, ১৪:০১

সাহস ডেস্ক

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকার নালায় পড়ে নিখোঁজ হওয়ার তিন দিন পর ১০ বছরের শিশু মো. কামাল উদ্দিনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার মুরাদপুর এলাকার মির্জা খালের শুকলবহর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমেদ। তিনি বলেছেন, আজ (বৃহস্পতিবার) সকালে তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। একপর্যায়ে মুরাদপুর এলাকার মির্জা খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে ষোলশহরের চাঁন্দগাও সার্কেলের ভূমি অফিসের সামনের খালে শিশু কামাল নিখোঁজ হয়। তবে ঘটনার পরদিন (মঙ্গলবার) বিকেলে বিষয়টি জানাজানি হয়। এরপর সঙ্গে সঙ্গে অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। টানা তিনদিন অভিযানের পর আজ বেলা ১২টার দিকে নিখোঁজ শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

গত ৩০ জুন মেয়র গলিতে চশমা খালে সিএনজিচালিত অটোরিকশা পড়ে চালকসহ দুজনের মৃত্যু হয়। ২৫ আগস্ট জলাবদ্ধতার সময় একই খালে তলিয়ে গিয়েছিলেন সবজি বিক্রেতা ছালেহ আহমেদ (৫০)। এখন পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সবশেষ ২৭ সেপ্টেম্বর নগরের আগ্রাবাদে নালায় পড়ে মারা যান বিশ্ববিদ্যালয়ছাত্রী শেহেরীন মাহমুদ সাদিয়া (১৯)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত