রাজধানীতে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী নিহত

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৩৯

সাহস ডেস্ক

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যেই রাজধানীর বিমানবন্দরের কাওলা এলাকায় ট্রাকের ধাক্কায় মাহাদী হাসান লিমন (২১) নামে বেসরকারি গ্রিন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। লিমন মোটরসাইকেলে উত্তরায় নিজের বাসায় ফিরছিলেন।

আজ শনিবার (৪ ডিসেম্বর) সকালে বিমানবন্দর থানার উপ-পরিদর্শক আসাদ শেখ এ তথ্য নিশ্চিত করে জানান, ঝিগাতলা থেকে মোটরসাইকেলে করে উত্তরায় বাসায় ফেরার পথে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দুর্ঘটনায় তার মৃত্যু হয়।  লরিটি পুলিশ আটক করেছে, তবে চালককে পাওয়া যায়নি।

লিমন উত্তরার কামারপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। তার বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি থানায়। বাবার নাম মোজাম্মেল হক। পড়াশোনার পাশাপাশি জুনিয়র লেভেলে ক্রিকেট খেলতেন।

বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. কায়কোবাদ বলেন, কাওলা ওভারব্রিজের প্রায় ৪০০ গজ দক্ষিণে লিমন দুর্ঘটনায় পড়েন। তাকে লরিট্রাকটি চাপা দেয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত বলে জানায় 

ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, বিমানবন্দর পুলিশ কাওলা এলাকায় ট্রাকের চাপায় পিষ্ট এক মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?