নীলফামারীতে জঙ্গি আস্তানা থেকে ৫ জন আটক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৪০

সাহস ডেস্ক

নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সেখান থেকে পাঁচ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

জানা গেছে, নির্জন এলাকার ওই বাড়িটি আজ শনিবার (৪ ডিসেম্বর) ভোররাত থেকেই ঘিরে রাখে র‌্যাব। ঘটনাস্থলে র‌্যাবের পর্যাপ্তসংখ্যক সদস্য ও স্থানীয় থানা-পুলিশের সদস্যরা আশপাশে অবস্থান নিয়েছেন। রংপুর থেকে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেছে। অপরদিকে ঢাকা থেকে র‌্যাবের প্রধান কার্যালয়ের সহ-অধিনায়ক ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিভিন্ন নির্দেশনা দিচ্ছেন। 

র‌্যাব-১৩ এর পরিচালক রেজা আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাঝাপাড়া পুটিহারি এলাকার ওই বাড়িটি আজ ভোররাত থেকেই ঘিরে রাখা হয়। সেখানে অভিযান চালিয়ে পাঁচ জনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে বোমা তৈরির সরাঞ্জম ও উন্নত বিস্ফোরক ডিভাইস (আইইডি)। ঘটনাস্থলে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম কাজ করছে। 

তিনি আরও জানান, ঘটনাস্থলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস‌্য রয়েছে। এখনও কাজ চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?