মুগদায় সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ ৪

প্রকাশ : ২২ নভেম্বর ২০২১, ১৩:২২

সাহস ডেস্ক

রাজধানীর মুগদা থানার মাতব্বর গলির পাঁচ তলা ভবনের নিচ তলায় রান্না ঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের চার জন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন সুধাংশু (৩৫), তার স্ত্রী প্রিয়াংকা (৩২), ছেলে উরফ (৫) এবং শাশুড়ি শেফালি (৫৫)।

আজ সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

শেখ হাসিনা বার্নের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, মুগদা থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ চার জনকে হাসপাতালে আনা হয়েছে।  তাদের মধ্যে শিশু উরফের শরীরের ৬৭ শতাংশ, বাবা সুধাংশুর ২৫ শতাংশ, মা প্রিয়াংকার ৭২ শতাংশ এবং নানি শেফালির শরীরের ৩৫ শতাংশ বার্ন ও ইনহ্যালেশন ইনজুরি হয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। শিশুসহ তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধ সুধাংশুর শ্যালক পলাশ বলেন, ‌‘সকালে আমার বোন রান্না করতে গেলে চুলায় দিয়াশলাই দেওয়ার সঙ্গে সঙ্গে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। পরে তাদের চার জনকে উদ্ধার করে শেখ হাসিনা বার্নে নিয়ে এসেছি। তাদের অবস্থা ভালো নয় বলে ডাক্তাররা জানান।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ‘মুগদায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধদের চিকিৎসা দেয়া হচ্ছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জেনেছি। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত