শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া বাসচালক-সহকারী গ্রেপ্তার

প্রকাশ : ২১ নভেম্বর ২০২১, ২১:১৯

সাহস ডেস্ক

রাজধানীর বেগম বদরুন্নেসা কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া ঠিকানা পরিবহনের একটি বাসের চালক মো. রুবেল ও চালকের সহকারী মো. মেহেদী হাসানকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক এম এম ইমরান খান এ তথ্য নিশ্চিত করে বলেন, রবিবার (২১ নভেম্বর) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আগামীকাল সোমবার (২২ নভেম্বর) রাত ৯টায় রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এ বিষয়ে প্রেস ব্রিফিং করা হবে।

এর আগে গতকাল শনিবার (২০ নভেম্বর) রাজধানীর শনিরআখড়ায় ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে বদরুন্নেসা কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের এক ছাত্রী অর্ধেক ভাড়া দিতে চাইলে তাকে ধর্ষণের হুমকি দেয় বাসচালকের সহকারী।

এ ঘটনার প্রতিবাদে ও বাসচালকের সহকারীকে গ্রেপ্তার এবং যানবাহনে অর্ধেক ভাড়া নির্ধারণে আজ রবিবার (২১ নভেম্বর) সড়কে নেমে বদরুন্নেসা কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। পরে দুপুর পৌনে ১২টার পর দুদফা দাবি পূরণের জন্য ২৪ ঘণ্টা সময় বেঁধে দিয়ে সড়ক অবরোধ তুলে নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?