নেত্রকোনায় শিশুপুত্রসহ পিতার লাশ উদ্ধার

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২১, ১৩:০৫

সাহস ডেস্ক

নেত্রকোনা পৌরসভার নাগড়া এলাকার একটি ভাড়া বাসার কক্ষ থেকে দুই বছরের শিশুপুত্র আহনাব শাকিল ও তার  বাবা নেত্রকোনায় ওষুধ প্রশাসনে কর্মরত আবদুল কাইয়ুম (৩২) এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত আবদুল কাইয়ুম (৩২) কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার খামার গ্রামের আক্কাস সরদারের ছেলে । 

নিহতের স্ত্রী সালমা আক্তার জানান, প্রতিদিনের মতো বুধবার (১৭ নভেম্বর) রাতের খাবার খেয়ে তারা এক রুমে ঘুমিয়ে পড়েন। পরে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভোর ৫টায় উঠে পাশের রুমে স্বামী ও সন্তানের ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তিনি স্বামী ও সন্তানের লাশ নামিয়ে ফেলেন। বিষয়টি এলাকাবাসীকে জানালে তারা পুলিশে সংবাদ দেয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সন্তানকে হত্যার পর আবদুল কাইয়ুম নিজেও আত্মহত্যা করেন। ময়নাতদন্তের জন্য দু’জনের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?