লক্ষ্মীপুর: নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে গেল বাস, আহত ২০

প্রকাশ : ১৬ নভেম্বর ২০২১, ১৬:৪৪

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে তিনটি দোকানে ঢুকে পড়ে। এ সময় রাস্তার পাশে থাকা একটি সিএনজি অটোরিক্সা এবং একটি প্রাইভেট কারকে চাপা দেয়। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে। নিহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি। হতাহতদের মধ্যে অনেকে বাজারের ব্যবসায়ী এবং পথচারী ছিলেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ১টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের তোরাবগঞ্জ বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, সিরাজ মাঝির পুত্র মো. রাজু (১০), মো. আলীর পুত্র মো. কাউছার (৩৫), ইসমাইল হোসেনের পুত্র মো. ফারুক (২৫), মনছুর মিয়ার পুত্র মো. মানিক (৩৫), জাহিদুল ইসলাম নিহাদ ও আব্দুল হাইর পুত্র সিএনজি চালক মো. গফুর।

তাদের মধ্যে ৫ জনকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দুইজনকে জেলা সদর হাসপাতাল এবং গুরুতর একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আহত ৮-১০ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে রামগতিগামী একটি যাত্রীবাহী বাস তোরাবগঞ্জ বাজারে আসলে নিয়স্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। এ সময় ফুটপাতে থাকার দুইটি ভ্যারাইটিজ স্টোর ও একটি ফল দোকানে ঢুকে পড়ে। পরে রাস্তার পাশে থাকা একটি প্রাইভেট কার ও একটি সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ওই দুইটি গাড়ি ধুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় আহতদের ফায়ারসার্ভিস ও স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কমলনগর থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?