ইউপি নির্বাচন নিয়ে ইসি’র মন্তব্য শালীনতা বহির্ভূত: সিইসি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২১, ১৮:১৮

সাহস ডেস্ক

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের ইউপি নির্বাচন নিয়ে মন্তব্য শালীনতা বহির্ভূত জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচন কমিশনের একজন সদস্যের উচিত নির্বাচন সুষ্ঠু করতে সহযোগিতা করা। কিন্তু সেই জায়গায় বসে এমন সব মন্তব্য কাম্য নয়। তাছাড়া তিনি এমন সব কথা মাঝে মাঝে বলেই থাকেন। তাই তার অনুপস্থিতিতে তার বিষয়ে কথা বলাও ঠিক নয়।

সোমবার (১৫ নভেম্বর) বিকেল ৪টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন সিইসি।

তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে একটি মৃত্যুও স্বাভাবিক না। আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দিয়ে বলেছি, নির্বাচনী এলাকায় যারা দেশীয় অস্ত্র নিয়ে সহিংসতা করে তাদের রোধ করতে কঠোরভাবে দায়িত্ব পালন করতে।

কে এম নূরুল হুদা আরো বলেন, আমাদের জায়গা থেকে শতভাগ পাওয়ার (ক্ষমতা) প্রয়োগ করতে পারছি। কিন্তু যারা মারামারি করছে সেটা আসলে তাদের ব্যাপার। তবে আমরা পুলিশ বাহিনীকে নির্দেশনা দিয়েছি কেউ যদি নির্বাচনের সময় কোনো সহিংসতা করে তাহলে অবশ্যই তাদের আইনের আওতায় আনতে হবে।

এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন, ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার, ইসির যুগ্ম-সচিব ও পরিচালক এম এম আসাদুজ্জামান।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত