রাজবাড়ীতে দুর্বৃত্তদের গুলিতে নিহত আওয়ামী লীগ নেতা

প্রকাশ : ১২ নভেম্বর ২০২১, ১১:৪১

সাহস ডেস্ক

রাজবাড়ীতে আওয়ামী লীগের নেতা ও সাবেক চেয়ারম্যান মো. আব্দুল লতিফকে (৫৭) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত লতিফ মিয়া রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের মহিষবাতান গ্রামের মৃত আসির উদ্দিনের ছেলে। তিনি বানিবহ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি বানিবহ ইউপির সাবেক চেয়ারম্যান। এছাড়া তিনি এবারও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

লতিফ মিয়ার স্ত্রী শেফালী বেগম জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ১২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বানিবহ বাজার থেকে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হন লতিফ। বাড়ির কাছাকাছি পৌঁছতেই দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিত তার গতিরোধ করে। এর পর তার বুকসহ শরীরের বিভিন্ন স্থানে চারটি গুলি করে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও অবস্থার অবনতি হলে তাকে নিয়ে রাজধানী ঢাকার উদ্দেশে রওনা দেওয়া হয়। তবে মানিকগঞ্জ এলাকায় পৌঁছালে মারা যান লতিফ।

শুক্রবার (১২ নভেম্বর) সকালে মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

আব্দুল লতিফের স্ত্রীর দাবি, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পূর্বপরিকল্পিতভাবে চিহ্নিত দুর্বৃত্তরা তার স্বামীকে হত্যা করেছে। তিনি এ হত্যার সুষ্ঠু বিচার এবং হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানান।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, নিহতের বাড়ির এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এরইমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত