মাগুরায় বাস-ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২১, ২২:১৮

সাহস ডেস্ক

মাগুরা-ঝিনাইদাহ মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই বাসযাত্রী নিহত হয়েছেন। এ সময় নারী ও পুরুষসহ আহত হয়েছে অন্তত ২৫ জন। আজ শুক্রবার বিকেল ৩টার দিকে মাগুরা-ঝিনাইদাহ সড়কের সাইত্রিশ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নড়াইলের মাঝপাড়ার বিমল দাস (৭৫) ও মাগুরা সদর উপজেলার হাজরাপুর গ্রামের কাশেম মোল্যা (৫০)। দুর্ঘটনায় আহত রেহেনা (৩৫), শামীমা (৩০), অমিত (৩২), মিঠুন (৩২), অঞ্জলী বালা (২৫) আজমীর (৪০), বাদশা (৩০), ইব্রাহীম (১৮) ও আবুল কাশেমকে (৪৩) মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মাগুরা থেকে ছেড়ে আসা মুক্তা পরিবহনের একটি বাস মাগুরা-ঝিনাইদহ সড়কে সদর উপজেলার সাঁইত্রিশ বাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সবজিবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিমল কুমার দাস নামে বাসযাত্রী এক বৃদ্ধের মৃত্যু হয়। তিনি নড়াইল জেলার বাসিন্দা। এ ছাড়া মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে আবুল কাশেম নামে আরও এক বাসযাত্রীর মৃত্যু হয়। তার বাড়ি মাগুরা সদর উপজেলার হাজরাপুর গ্রামে।

সংঘর্ষে রাস্তার ওপর ট্রাকটি উলটে যাওয়ায় প্রায় দেড়ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে মাগুরা থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিবহন দুটির উদ্ধারকাজ চালান।

ওসি জানান, দুর্ঘটনার পর হতাহতদের উদ্ধার করা হয়েছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত