মুফতি কাজী ইব্রাহীম আটক

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪০

সাহস ডেস্ক

ওয়াজ-মাহফিলে এবং জুম্মার নামজের খুতবায় উল্টোপাল্টা মন্তব্য ও মনগড়া তথ্য প্রচার করা মুফতি কাজী ইব্রাহীমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবির একটি বিশেষ দল সোমবার দিবাগত রাত ২টার দিকে রাজধানীর লালমাটিয়ার জাকির হোসেন রোডের বাসা থেকে তাকে আটক করে। আটকের পর তাকে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, তাকে আটক করে ডিবি কার্যালয়ে হেফাজতে নেওয়া হয়েছে, জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঠিক কী কারণে তাকে ডিবি পুলিশ আটক করেছে জানতে চাইলে হাফিজ আক্তার বলেন, জিজ্ঞাসাবাদ শেষে পরে আপনাদের জানানো হবে।

এর আগে, সোমবার রাতে তার বাসায় ডিবি পুলিশের উপস্থিতির খবরে ফেসবুক লাইভে এসে 'র' এর এজেন্ট, গুণ্ডা ডিবি পুলিশ তার বাসা ঘেরাও করেছে বলে অভিযোগ তুলে ২০ মিনিটের বেশি সময় লাইভে কথা বলেন মুফতি ইব্রাহীম।

করোনাভাইরাস নিয়ে ‘ওয়ান ডট কিউ সেভেন প্লাস সিক্স ইকোয়েলটু সিক্সটিন’ ফর্মুলা দিয়ে আলোচিত হন ইসলামি বক্তা মুফতি কাজী ইব্রাহীম। এই ফর্মুলা দেয়ার দিন এর ব্যাখ্যা না দিয়ে মুফতি ইব্রাহীমের বক্তব্য নিয়ে পরে বহু ট্রল হয়। তিনি সেদিন বলেন, ‘জানি, কিন্তু বলব না।’

সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?