মাদকসেবীর ছুরিকাঘাতে আহত এএসআই আর নেই

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৮

সাহস ডেস্ক

রংপুরের হারাগাছে মাদকসেবীর ছুরিকাঘাতে আহত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম মারা গেছেন। আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যার সাথে যুক্ত মাদকসেবী পলাশকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মাঝরাতে কাউনিয়া উপজেলার হারাগাছের সাহেবগঞ্জ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকসেবীকে ধরতে যান এএসআই পিয়ারুল ইসলাম। সেখানে পলাশ নামে এক মাদকসেবীকে গাঁজাসহ আটক করেন। এ সময় পলাশ তার কাছে থাকা চাকু দিয়ে পিয়ারুলের বুকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

পুলিশ আরও জানায়, জরুরি ভিত্তিতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে অস্ত্রোপচার চালানোর পর আইসিইউতে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টা ১৭ মিনিটে তার মৃত্যু হয়।

পিয়ারুল ইসলাম লালমনিরহাট জেলার মোগলহাট ইউনিয়নের বাসিন্দা। তিনি ২০১২ সালে পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানায় কর্মরত ছিলেন।
সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত